Friday, February 13, 2009

http://www.rupeemail.in/rupeemail/invite.do?in=Mjg1MjUzJSMlS09ncm96bG1FZXljOERUd1d4ZFgycTdrUg

Mashimar ras Bbhara gud

By: Raj


This incident happened a few months ago and from then i have changed my opinion about middle aged women leading apparently satisfying lives having a happy family. I am raja, 24 in age and live in calcutta. I have a friend named shyam who is from a rich family. We have been friends from college days and now both of us are in our respective jobs. While i got a job in my city, my friend took a job in hyderabad.

His parents stay in calcutta. His mom is about 45 and dad 61 having his own business. Due to his business uncle (shyam’s dad) would be very busy the whole day and at times used to stay out of town for days. Polly aunty (his mom) is a housewife and like a typical bengali woman kind of conservative, or so i thought till the incidents started happening. Since she was mostly alone i would at times go to her home to chat with her for a few hours. She was very friendly with me. However there were certain peculiarities about her that at times embarrassed me.

Like when we were in college and i used to go his home for studies she would usually be in a sari and blouse. But more often than not her blouse would be torn from some place or the other and when she would lift her arms in front of me i could see her hairy armpits or her back peeking out from the torn part. At times when she would sit in such a fashion in her chair her sari would fall from her blouse and i could see her boobs peeking out. She would not even make any effort to cover her blouse and continue sitting like that in our presence. All this made me feel embarrassed. Still i never thought about her sexually.

Now let me describe polly aunty. She is 45 and like typical bengali women is a bit on the plump side with quite a wide ass and 40 size boobs. At times i had felt that she is not wearing any bra underneath as her boobs swayed when she moved. In some way she was sexy. One day i thought of paying her a visit to chat for some time. I went to her home and started chatting. The subject of her gaining weight came and she said that she exercised a bit but that was not sufficient. She also said that after her son (my friend) went to hyderabad she feels very lonely and does not feel like doing anything and so does not exercise very regularly. She looked at me and asked me if i exercised and i said yes. Suddenly our talk took such a turn that i started feeling embarrassed .

Aunty asked, “tumi nischaii jakhon exercise karo takhon panter bhetare khoob tight underwear paro. Tomake exercise samaye nijer jantor ke khoob bhalo kore bendhe aar bhalo kore banchiye rakhte hobe ta na hole okhne chot lagte pare.” I was a bit embarrassed and said yes that i wear underwear. Aunty said, “tumi sab samaye tight underwear para koro jate tomar janatar pati theek bhave payer majhkhane fit hoe thake. Saijanya jakhoni tomar underwearer elastic dhile hoejabe takhoni tumi nijer underwear palte phelbe.” Mashima abar bollo, “aie jannye ami amar cheler pratee khoob kara nazar rakhee aar jakhon darker hoe ami tar janna natun underwear kine amar samne oke parte boli aar jakhan shaym underwear palte phele ami takhon nije underwaerer samne hath lagie dekhi je tar jantor pati sab theek ache kina aar theek bhave payer majhe fit hoeche kina.”

I smiled and said, “oh! Mashima, tumi akhono shaymer underwearer samne hath lagiye dekho je shayamer jantor pati theek ache kina? Shayam to aknon anek baro hoe gache, tumki akhono oke ekta choto bachha bhavo? Aunty smiled and said, “na sona o to amar chele aar ami oke jamon khushi dekhte paari. Ami to or shob kichu dekhechi. Ami to or jonno pocket ola jangia kini aar tarpor o pore shamne ashle oi pocket e hath dhukiye or hos pipe take bar kore niye ashi shei pocket diye dekhar jonno je pocket theke hishi korar jonno hose take thik kore baar korte parche kina. Ebar bol tor ma ki toke erom kore dekhe na? I said, “tar mane tumi nijer hate kore shaymer hos pipe dhore dekho je tar hos pipe theek bhave underwear theke ber hoe kina. Shaym kichu bole na? Ami to lajjaye more jetam.” “dur boka chele, ami to shyam ke kato bar bathroome niye giye or hos pipe dhore hisi kariye dee, amar ba shyamer kono lajja lagena” aunty told me with a naughty smile. I was astonished with aunty’s statement and said to her, “babare amar to sune lajja lagche ar tomar ba shyamer kono lajja karena?” “ete abar lajjar ki ache? Keno tor ma bujhi toke bathroome niye giue hisi karae na?” Aunty asked me again.

I, “na kakhono noye, ami amar ma ke amar sange aye sab kakhono karte debon na, amar bhishan lajja karbe. Ar mashima, tumi ekhono shyamer ahhhhh nunu dharo ar dekho?

Aunty, “o amar sona, tumi jano na je tumi tomar kach theke ki ki pacco na. Amar sona tumi jano na je maara tader cheler janno ki bhalo aar ki kharab sab jane aar maara tader cheleder sab jinish bhalo kore bujhye daye aar maa der bojhano poree jibone khub kaj daye.” Aunty continued, “ami to or hose pipe ta ke majhe majhe check kore dekhi thik kore clean korche kina. O to lojjaa payee na ekdum. Ami oke ek ek samay bathroome giye langto hoye darate boli chaan koranor jonno. Takhon o langto hoye nijer kaalo hose pipe take du payer majhe jhuliye wait kore. Ami giye oke chaan koriye diye tarpor or pipe ta clean kore di aar tate or dushtu hose ta shokto hoe dariye pore. Tarppor ami ote cream ba baby oil lagiye di. Or kokhono chulkani hole okhane amake diye ointment lagiye dite bole. Abar amar jakhon khoob icchhe hoe takah ami amar cheler hose pipe niye khoob khela kari aar jakhon ota shakto hoe jaye takhan ami ota dhore khoob naraee aar tatae ota theke khoob garhoo garhoo shada jelly moto mal ber hoe. Amara khoob open ei bishoye. Aar ekta jinish tor nunu ke kakhono nunu bolbi na otake dhon, bara, lauda bolbi. Bujhee boka chele?”

I was now getting excited with her usage of terms and descriptions. Aunty continued, “tora chelera bhabish amra mara kichu jani na. Tor nischoyee raate nije theke maal beriye jae. Shyamer ber hoe kintu o bhabe ami jani na. Tor o maal beroy nischoyee.”

I was very embarrassed and said, “haan, rate nije theke kakhono kakhono amar mal bar hoe. Tabe ami sakal sakal uthe amar pant aar bichanar chador dhue dee jate ki amar maa na jante pare.” Aunty, “dekhlee to, ami bole chilam. Tumi bhabo je tomar maa kichhu jane na kitnu ami jani je tomar maa sab kichu jane, are boka chele tuee janish na je jakhon tue nijer pant aar bichanar chador dhue dis takhono pant aar chadore tor maler dag roe jaye. Aar oi dag dekhle maara bujhe jaye je tar cheler dhon thek rate fada poreche. Kintu tui amake bol je rate tor ki roj mal ber hoe?”

I said, “na, roj rate amar nunu theke mal bar hoe na, han jakhon ami amar nunu niye khela karina takhon rate amar nunu theke mal bar hoe aar amar pant bhuje jaye.” I suddenly realised that i have told her that i had wet dreams if i did not masturbate on a day and so stopped. Aunty grew interested and though she knew what i was going to say she asked, “tui tor bara niye kamon kore khela karis? Tui ki nijer bara khechis? I said, “mashima, tumi amake aie sab keno jigesh karcho? Amar khub lajja lagche.”

Aunty came nearer and putting a hand over my shoulder said, “bol, make sab kichu bol. Ete kno kichur lajja neyii. Ami jani aar porechi je nijer bara niye sab chelera khela kore, ete lajjar kichu neye. Ami to tor maa moto, ami toke ja kushi jiggesh korte pari aar tuio amake jakushi jiggesh korte parish.”

I thought that i couldn’t escape her and so said, “han ami amar bara khenchee aar tokhon amar bara theke mal bar hoe aar tar por aar rate amar panat bhejena.”

Aunty, “tui ki tor bara ta niye roj khelish?”

I, “han, mashima. Ami praye roz ek bar kore amar bara khenchee kintu kono kono din ami du bar ba teen bar khenchee. Ta nahole amar pant rate nongra hoe jaye.”

Aunty, “baap re tui roj du teen bar kore maal phelish? Tor ki shob bar maal ber hoe?”

I, “haan, ami jato bar bara khenchee motamuti shob bar e bar hoe taube ek ekbar hoeto khub kom berolo ba berolo na. Tate kono problem nei to?”

Aunty, “theek ache, toke kichhu samay dite hobe abar theke mal banate. Jakhon tor maler sab stock sheh hoe jaye tokhon anek kam mal bar hoe, tate kichuu hoe na. Kno chintar byapar noe.” Aunty continued, “shayam kintu kakhono bara khenche na.” I said, “shayam bara khenche na tumi janle kikore? Oki tomake dekhiye dekhiye bara nariye nariye nijer mal bar korbe?”

By now i had a growing problem inside my pants. Aunty continued, “bara take thik rakhte hoe shob samay. Jakhon tor kakur sathe amar biye holo ami bhablam onar sathe khoob anando korbo, jauboner mauja lutbo kenona ona ke khoob strong dekhte aar amar che boyes beshi bole bhablam je o hoeto onek kichu janbe choda chudi nie. Accha tui choda chudi kake bole janish to?”

Aunty’s use of the word lovemaking made a shiver run through my body and now my dick was standing in full attention.

Aunty continued, “kintu biyer por dekhi tor kakur bara ta chotto. Tao chole jeto ar amra khoob choda chudi kortam biyer kichu mas por obdi. Tarpor tor kaku busy hoe gelo ar amader choda chudi praye bondho hoe gelo. Ar or dhon ta shokto hoto na. Ami or dhon ta niye kheltam shokto korar jonno, kintu tarpor e ota abar pore jeto. Or jakhon amar gud chodar icche hoto amar shaya ar sari komor abdi tule nijer choto dhon ta bar kore amar guder bhetor dhukiye 5 minute e maal phele ghumiye porto. O chodar different style gulo janto na. Tarpor to shyam janmalo ar o ekdum amake choda bandho kore dilo. Pore janlam je chotobelaye or infection hoto dhone jar jonno orkhom problem chilo.”

I didn’t know what to say and kept quiet. She seemed to be reflecting on something and then she spoke up, “tahole tui kichu bujhlee, je keno nijer health aar jantorer health theek thak rakha uchit? Ebar tui amake bal, tui ki tor nijer heath aar toe jantorer health thik thak rachis?” She asked this while pointing to my dick under my pants.

I wanted to tell her that i had a good sized pole because of her use of the word little thing. I said, “han mashima, ami amar jantortake roj khob bhalo kore dhuii. Mashima, amar jantor ta praye sare aath inchi lamba. Tomar ki mone hoe eta thik lamba hochhe?”

Aunty gasped at the mention of my length and said, “ami toke ekhuni bollam je tui tor ota ke nunu ba jantor balbi na. Otar bhalo nam hocche bara na dhon. Ar ami bishaas korte parchi na je tor dhon ta oto boro. Dekhte de tahole bujhbo.”

While saying this she moved her hand on my pants and quickly grabbing it squeezed it. By now i was sure that she wanted to fuck me and so i played ball because by now i was too aroused to step back. She pressed it a few times and said, “opor theke to khoob bhalo mone hochhee, tabe amake tor dhonta khule dekha. Chal uthe dara ar puro puri nangto hoeja.” I quickly stood up and aunty started to unbuckle my pants. In a moment she had me stripped down to just my briefs. Since i was already erect and pre cum was leaking for sometime the front was wet and aunty smiled at it. She said, “partho, tor janghiyar bhetre ki rekhechis. Amar mone hocche je tor dhonta ke jadi thik bhave na ador kara hoe to ota tor underewear chinre debe. Aibare tui nijeke maar hate chere de aar ami tor jantortake dekhi ki korte pari. Kintu tar age chal amara sobar ghare jaee.”

The moment we got to the bedroom she pulled down my briefs and i was now standing in front of aunty totally naked. She smiled and said, “oh tor lauda ta to daroon shundor ar sexy re. Aar ish kirom bhabe tor bara ta tatiye dariye ache aar matha dolachhe. Tui khoob excited hoe gechis mone hoe kemon kore tor dhon theke rosh bar hocchhe dekh. De baba amar hathe tor dhon ta de.”

Saying this she took my hot rod in her hands and started squeezing. The head started to leak more precum. She squeezed it some more and then reached under and grabbed my balls. She weighed them in her hands and said smilingly, “tor thole te nischoye ekhon maal bhorti. Sesh kobe hath diye khechechish? Ami aj tor shob malai ar doodh kahbo. Kire amake tor laudar ras aar malai khete dibi to?”

I said, “du din age. Kal sara dine ami samaye payee ne aar nijer bara khinchte parinee.”

Aunty looked greedily at my tool and said, “oh tahole to tor dhon ke ekhuni shanto korte hobe. Bechara kal theke mal bar korte parenee. Ekhuni mal bar na korle tor mal abar rate bariye jabe aar nashto hobe. Acchha ekhon bhalo kore son, tui amar cheler mato aar ami ekhon toke ja ja bolbo seta maara nijer chele jakhon baro hoe tokhon bole aar bojhae. Aar ami toke ekhon ekta baro cheler moto ja ja balbo chup chap sune jabee. Aar han tui ki amar kach theke kono special jinish chas?”

I said, “mashima, ami to pooro langto ar tumi shob kapor chopor pore acho ar ami to tomar cheler moto tai amar shamne lojja ki ar amar dekhte hobe to tomar shob jinish thik thak ache kina.”

Aunty smiled and said, “ta bol na je tui amar mai khete chash. Ta kha na amar mai tor jonno sajano roeche.”

Aunty then got rid of her sari and giving me a sexy look started to unhook her blouse. I couldn’t believe what i was seeing when she unhooked her blouse. She was wearing a white bra that hardly covered her nipples and the rest of her tits were just spilling out of the cups. She squeezed and then sexily shook them and laughed. I was overwhelmed at her size and said, “oh! Mashima apnar mai to khoob shundor ar boro eder ke kikore oi chotto bra tar bhetore rakhen?”

Of course i didn’t require an answer and just grabbed them in my hands and squeezed them. She reached her hand below and started to play with my rod. I quickly put my mouth on one of the bra covered tits and sucked. She drew in her breath with a gasp and sighed, “khao shona khao bhalo kore khao, amar khoob bhalo lagche.

I kept sucking one and with my other hand pressed the other one. She in her turn shifted her hand between my cock and balls. Suddenly she said that it was enough and she threw me down on the bed and jumped on me. She pressed her lips to mine and our tongues met inside our mouths. I reached to her back and unhooked the bra and pulled it away. I let go of her lips and told her to show me her boobies.

She said, “amake request kore bol je ma tomar mai khabo nahole ami toke amar mai dobo na. Shudhu amar chele amar mai niye chusbe ar khelbe.” And she laughed.

I said, “ma ma, please amake tomar dudu dekhte dao na jekhan theke ami choto belae dudu khetam. Ma ami tomar dudu khabo amar khie peyeche.”

Aunty pulled away her bra and revealed the enormous titties. She started to tease me by shaking her tits in front of my face and quickly drawing them back as i tried to take them in my mouth. I reached up and with my hands grabbed them and pulled one of them in my mouth and started to suck it hungrily. Aunty laughed and said, “ah! Ah! Oh! Khao khao amar sona chele khao amar mai khao, khoob choso aar chuse chuse amar maier sab doodh bar kore khe nao. Han han airakom kore jore jore chos amar mai, ih khoob bhalo lagche. Chos sona amar, manki amar aro jore chos, jato jore paris tato jore chos.”

She then took my other hand and slowly guided it inside her petticoat and to her wet and hot pussy. It felt awesome to be feeling a woman’s pussy, who is of my mom’s age. I started to chew on her nipple and with my hand inside her i pushed at her lips and spread them and put one finger in her pussy. It was burning hot.

Aunty, by now, was enjoying all the attention i was giving her and was moaning. She looked at me with eyes filled with lust and said, “ebar ami tor dandatake chusbo.”

Saying this she got down on her knees and took my dong in her hands, parted the foreskin and licked the slit. She then put her lips on the head, which was now glistening with moisture from my pre cum and played her tongue on the tip. Oh it felt wonderful. She then took the head in her mouth and licked it. At the same time she moved her palm on my shaft and then she took the whole of me in her warm wet mouth and massaged my sack. It was awesome. Now she was steadily going up and down on my dong and looked up at me. I grabbed her head and started thrusting in her mouth. I was amazed that a woman of her culture and age could give head.

She then took out my cock and told me to lick the valley between her boobs. I grabbed her boobs and licked the valley wet. She then smiled and said, “ebar amar dudu gulo tor doodh ar malai bar korbe chepe chepe. Shona chele amar make nijer dudu dao.”

She then took my dong between her titties and started to rub me up and down, up and down. In a few minutes i felt my seed rising and said, “ma ma amar maal berobe. Tumi amar dudu khabe to?”

Aunty replied, “nischoi amar sona babu, tor ma tor dandar malai kahabar janno anekkhon theke apekhha korche.” Saying this she again took my tool in her mouth and sucked me. In a few moments i was coming in gallons and she was busy drinking it. After she had squeezed out the last drop she got up and smilingly said, “oh! Tor malai ta khete khub bhalo aar mishtee. Tor anek khani malai bar hoeche. Khoob bhalo laglo. Kintu aibar tor danda ta aar tatiye thakbe na sue porbe aar tahole tor ma kikore maza lootbe?”
I said, “ami tomake ekhuni aar 5 minute pore maza debo.” Saying this i pulled her beside me and kissed her. It was my turn to do her. I started to nibble on her bubbies and moved my hand inside her petticoat and parting her pussy lips inserted two fingers in her fanny. In a minute she was moaning.

Now i asked, “ma ma ami dekhbo ami jekhan theke jonmechilam. Ma ami tomar shaya ta khule tomake langto korbo. Ami tomar gud dekhte chai ma. Ami tomar mishti gud khabo ar chusbo.” Aunty got very excited with my talk and said, “ha shona chele amar, amake udom ulongo kore de ar amar gud ta khe chushe amake aram de. Amake langto kore chod.”

I pulled away her petticoat and went down on my knees and spread her legs. Mashima amar jonno nijer pa ditto phanke kore du hate dhore amake bollo, “dekh dekh, amar son, dekh nijer maar gud dekh. Age tui bhalo kore gud dekhene tarpar ami toke kikore chudtehoe shikhiye debo. Mashimar gud dekhe to amar chokh chana bara. Mashimar gude khub kalo kalo baler jangal aar tar majhe guder chera dekha jachee. Chera jaigata khoob lal aar guder thont dutto kalo kalo. Mashimar guder bheter theke thont duto chuye chuye ras bar hochhe. Ami tar par mashimar guder opor theke baler jangal jayee hath diye hatalam, to dekhi mashimar guder kont ta tatiye danriye achee aar dup dup korche. Ami mashimar guder konte nijer angul diye narrate laglam. Konte aungul parteyee mashima lafiye uthehlo aar make jaruye ballo, “shala kont niye nara chara kprchis keno? Gud niye khela kor harmjada chel. Ami mukh nabiye mashimar gude much rakhlam. Tar par ami amar jeev bar kore mashimar gude chaliye dilam. Oh! Mashimar guder ras ki mishtee aar tar gandhotao ki sundar. Ami nijer jeev jatota jaye tatota masimar gude dhukiye mashimar gud chatte shuru korlam. Amar gud chata te mashima laphiye uthe amake bollo, “ore ki korchis haramzada chele, amar guder sab ros ki ajkeyee khe nibi? Char char amar gud char, amake to bara nijer gude dhokate ache.”

Masima neche theke nijer komor tule tule amake nijer gud khaote laglo. Kichukhon por mashima nijer hath diye nijer guder duto thont phank kore bollo, :kha amar son, jato paris aajke amar gud kheye guder sab ros kheye ne. Oh! Ahhhh! Ishhhhhh ishhhhh bhison bhalo lagche. Ebar amar guder ros bar hobe. Tui jeev diye sab ros chete chete lha sona amar. Tor mesho koto din holo amar gude chuse dayenee. Amar khoob bhalo lagche.” Airakom bolte bolte mashima nijer guder roschere dilo aar ami sab ros gulo chete chete khe phellam.

She was whimpering like a bitch in heat and she said, “ebar tor bara ta amar gude diye de ar amake chod madachod.” By now i was very much stiff and ready to go in. Ami mashimar katha sune amar bara take hathte dhore mashimar guder kukhe rakhlama aar tar par bara take mashimar guder mukhe ghoste laglam. Mashima choda kabad janna chat phat korte laglo aar kichukhan par amar bara nijer hathe dhore nijer gude dhukiye diye bollo, “haramzad chele, takhon theke gud khule shue achee aar tui kina khali guder opor bara ghoschis. Chal ebar amake jor jor thap mar aar make khoob kore chod.” Ami takhon ek thape amar ath inchir barata mashimar gude dhukiye dilam aar mashima oh! Oh!ish! Ish! Ahhhhh! Kore uthlo. Er pore mashima amake nijer du hath aar diu paye ankre dhore nicher theke komar tola diye diye amat bara nijer gude bhetare nite thaklo. Ami mashimake bollam, mashima, ki baypar, tomar gud diye to agum bar hochhe. Ar mone hochhe ami tomake chudche na tumi amake chudcho. Bapre ki bhishan bhave komor tola diye chida khaccho.” Mashima komor tola dite dite amae bollo, “haramzada chele, amar sundar gud mufte peyechis bole tui orakm achhedda kore chudchis. Shala janis ekhono ami gud khule darale anek chukri ke tekka dite pari?”

Tokhom ami mashimar duto mai amar du hate dhore mashima ke bolam, “ne gud chudani magi, ne nijer gud shamla. Ebar ami thap mere mere tor gud aaj phateye debo. Ebar bujhbee choda kake bole. Ne dhr amar thap nijer gude dhor.” Mashima amar tahp khete khete bollo, ”de na re haramzada, ami gud phank kore shue achi, mar na jato jore thap marte paris mar. Shala chudbar somay jato sab galpo jugab bhalo lagena. Shala chudte ache chod.” Amia tokhan mashimar mai duto muchriye amar komor tola diye diye mashimar gud marte laglam aar mashima make char hate paye dhore nijer komor tola dite dite choda khte laglo. Kichkhon thapabar par ami mashimar ekta mai mukhe niye chuste laglam ar dhir nijer dhon ta mashimar guder bhetor ar bayire korte laglam. Mshima amake chumu khete khete bollo, “kire tor komor ki dhore gelo? Thapa na. Bhesh tothapa chilli. Aba rukli keno?” Ami mashimar mai chuste chuste bollam, “are na mashima, amar komor dhore jayenee. Ami tomake tariye tariye chudte chahye. Taye ami dhire dhire chudchi.” “ore baba sona amar, tui ekbar amake jor jor thap mere chudede, tarpor amake jato paris tariye tariye chudis. Ekhon ami nijer guder jalaye marchi. Oh! Bokachoda, machoda, bajjat chele, chod amake chod. Bhalo kore chod. Aajke tor bichir jato ras bhara ache sab aamr gude chude gude bhore de. Aro jore chod shala bokachoda. Dekh tor samne ami amar gud khule chit hoe shue achee tor jato jor ache tato jore jore amake chod. Chude chude aaj amar gud phatye de machoda chele.” Mashima bollo.

“thik ache mashima, prothom round tomar ichha motan. Tarpor ami amar iccha moton tomake chudbo” ami mashimake bollam. Ebar ami komr tule yule mashimar gud chudte laglam aar hath diye mashimar mai tipte laglam. Mashima amake dhore mokor tola dite laglo. Kichukhon par ami barata ke mashimar gud bhitar puro dhukiye nijer mal mashimar gud chere dilam aar songe songe mashimao nijer guderros chere dilo.

Mal beriye jabar par amar dhon dhire dhire choto hoye gelo aar tar por mashimar gud theke beriye elo. Kichkhon ami mashimake jegesh korlam, “mashima tumi amake diye nijer gud chodale aar sab somey tumi amake chele chele bolle keno?” Mashima takhon amake chumu kheye bollo, “dekh, ami kato din theke amar cheler banra amar gud dhokabo bole nijer gud chulke chulke marchi. Ami jakhon oke snan karaee ba jakhon oke puro pure nangto dekhee aar or banra nijer hate nee amar gud sab samaye bhuje jaye. Sabsamaye amar gud theke ras gadiye gadiye pore. Ami takhon nijer gude hoe gajar ba shasha ba kala dhukiye khechee, aar guder agun kichuta shanto kori. Aye janno aajke toke diye amar gud maralam. Amar mone hoena je ajker choda chudita amarder sheh choda chudi.”

I laughed and said, “ma ma amar abar khide peyeche. Ami abar tomar guder raush khabo.” Mashima opend her legs and invited me to lick her pusy and said, “kha baba sona manik amar. Kha amar gud chete chuse jerakom paris gud kha. Jato paris amar gud chos. Amar gud anek theke keoo chuse deyenee. Tui ek kaj kar. Tui amar gud much de aar makeo tor banra chuste de.”

As i started licking her pussy, "ami bhabchhi, tor songe ekta notun dhoroner choda try korbo. Ami bichhanar opore hamaguri diye thakbo. Tui amar ponder phutor thik niche guder nich ta dekhte pabi. Guder phutota thik tor samne thakbe. Tui amar pechhone danriye tor banrata amar gude dhukiye dibi." i was surprised at the new idea and was shocked at the raw language she used. Some guys in school & college did use such language in the private. But i couldn't imagine that a sober housewife like her even knew such words, not to speak of using them. At the same time, i felt quite excited at the language.

She now was on the edge of the bed in a crawling position, with her thighs spread out a bit and said, "amar gud dekhte pachchhis?" i could see her crack and some dark hairy area just below and said "darano amake bhalo kore dekhte dao." saying this i parted her bum cheeks first. She immediately reacted, "ki korchhis ki? Toke gud khujte bolechhi, ponder phuto noy. Tui ki amar ponde chudbi naki?" now i got a kick out of her language and knew how to respond.

I said, "eto osthir hochchoo keno? Ami gud ar ponder tofat jani. Amake tomar ponder phutota ektu dekhte dao. Tarpor ami tomar gud khujbo." i looked into her crack and was delighted to see lot of dark hair around her light brown ass hole. I kissed her soft cheeks and smelled her ass hole. Wow, what a raw smell! It was so intoxicating. I lightly poked her ass hole with my tongue and she shrieked. Now i looked for her cunt and searched through the hairy area between her thighs. I found the cunt opening, which was totally wet. I parted that and i wondered how to enter my cock. She said excitedly. "ebar thik jaygay esechhis. Okhane banra ta dhukiye dite parbi?"

I tried to push my cock without much of success for the first time. She now lifted her hip a bit and i lowered my cock. As she guided me with her hand the cock slipped into the tunnel. I realised it was difficult to hold the cock there and kept it inside with a bit of a pressure. The tunnel was soft and moist. I started pushing in & out. As i got into the rhythm i brought my hands under her torso and found her boobs. I pressed those soft mounds. Wow, what a great pleasure it was. Now she was screaming like mad, "aro jore chod, bokachoda. Gud ta chude phatiye de." soon we were in frenzy and the climax was so great that i felt as if i was shooting through the sky like a rocket.

After we had a clean up in the bathroom we lied down in bed, naked, our bodies touching. We were very relaxed and kept silent. I asked mashima, "ami tomar mukhe kancha khisti shune ekebare obak hoye gechhi. Ogulo shune oboshyo ami darun kick pachhchhilam. Kintu ami bhabteo parchhina je tumi oi rokom bhasha jano." aunty said, "ami tor meshor kache sobkichhu shikhechhi. Biyer pore o amake ei sob kancha khisti shekhato. Prothom dike amar bichchhiri lagto. Pore chodar somoy o oi sob nongra kotha bolto are amakeo bolte bolto. Gorar dike apotti korleo, ami moja ta bujhe gelam. Oi kancha khisti gulo choday notun josh ene dito. Ekhon oboshyo choda khub kome geche ar gatanugotik hoye gechhe. Khisti korao bondho hoye gechhe. Tobu jodi kokhono mal kheye josh eshe jay, amra oi nongra kotha bole darun kick pai."

Aunty ran her fingers through my hair and said, "toke bole bojhate parbona, aj tor kachh theke ami kotota anando ar trpti peyechhi." i told her, "ami ajker din ta sara jibon mone rakhbo. Ei smrti ami moner modhye chrokal aral kore rakhbo."

From then it has become my habit to go and eat aunty’s pussy and fuck her to my dick’s content once or twice a week and she is always willing.

Call me dears, i am a very good cunt sucker. Please offer your comments at crazynessforboobs@gmail.co.in all females (between 18-50 years) from kolkata as well as from bangalore are welcome for friendship and exchange erotic (sexy) mail and can contact me. My sincere request to all is, if any girl/married or unmarried lady / widow / divorcee is interested to have sex, then please contact me and i shall have it in a safe manner. I assure privacy and secrecy. Broadminded decent males/female/couple/widow/girls are requested to write me with their details to make the life more and more pleasurable at crazynessforboobs@gmail.co.in


No comments:

Post a Comment

thank you for your intrest with our blog please take new post for your comments.